অনলাইনে আয়

বিকাশ অ্যাপ দিয়ে রেজিষ্ট্রেশন করলেই ৭০ টাকা বোনাস।

আসসসালামুয়ালাইকুম বন্ধুরা, কেমন আছেন সবাই? আল্লাহর অশেষ রহমতে সবাই অনেক ভালো আছেন।

সবাইকে পহেলা রমজানের শুভেচছা জানিয়ে আমাদের পোষ্ট লেখা শুরু করছি। আজ থেকে শুরু হয়েছে রহমতের মাস। সবার উপর মংগোল কামনা করে আমি আজকের পোষ্ট টি লেখা শুরু করছি।

বন্ধুরা আপনাদের মোবাইলে কি বিকাশ এপ্লিকেশন ইন্সটল আছে? যদি না থাকে তাহলে আজকের পোষ্টটি আপনার জন্য। কারণ যারা এখন ও নতুন করে বিকাশ একাউন্ট রেজিষ্ট্রেশন করেন নি তারা নতুন করে যদি একাউন্ট করেন তাহলে ৫০ টাকা শুধু একাউন্ট করারা জন্য পাবেন।

আর আপনি যদি আপনার বিকাশ এপ্লিকেশনের মাধ্যমে আপনার বন্ধুদের রেফার করেন তাহলে ২০ টাকা ইন্সট্যান্ট বা সাথে সাথে আপনার বিকাশ এপ্লিকেশনে পেয়ে যাবেন তাহলে আপনি আপনার বিকাশ এপ্লিকেশনে মোট ৭০ টাকা পেয়ে যাবেন।

এই লিংকে ক্লিক করে ৭০ টাকা আপনার বিকাশ একাউন্টে নিয়ে নিনঃhttps://bka.sh/next?c=signup&uuid=C1EF3MDO3 উপরের লিংকে ক্লিক করার পর আপনার সামনে এপ্লিকেশন টি চলে আসবে। আপনারা খুব সহজে এপ্লিকেশনটি ডাউনলোড করে নিবেন।

moneyBag24 Ads.bag

আপনারা রেজিষ্ট্রেশন আইকনে ক্লিক করে আপনি যে সিমে অপারেটর দিয়ে একাউন্ট করবেন সেই সিম টির নাম্বার দিয়ে সিলেক্ট করবেন। সিলেক্ট করার পর আপনার সামনে ভোটার আইডি কার্ডের ছবি চাইবে।

আপনি ভোটের আইডি কার্ডের সামনে ছবি এবং পেছনের ছবি তুলে সাবমিট করবেন। সাবমিট করার পর আপনার নিজের ছবির সেল্ফি তুলবেন তুলার পর সাবমিট করবেন। এরপর আপনার নিজের পেশা এবং আপনার মাসিক আয় দিয়ে সাবমিট করবেন। সাবমিট করার পর আপনার একাউন্ত মোটামুটি কম্পলিট।

এবার আপনাকে বিকাশের পিন কোড বসাতে হবে। পিন কোড বসানো জন্য মোবাইলের ডায়াল প্যাডে এসে *২৪৭# ডায়াল করে আপনার বিকাশে পিন কোড টি সাবমিট করলে আপনার একাউন্ট তৈরি হয়ে যাবে। এরপর আপনার একাউন্ট লগিন করলে ৫০ টাকা আপনার একাউন্টে দেখতে পারেবেন। ধন্যবাদ আপনাদের সবাইকে সবাই ভালো এবং সচেতন থাকবেন।

2 / 100 SEO Score

    moneyBag24 Ads.bag
    Show More

    Related Articles

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Back to top button
    Close
    Close

    Adblock detected

    Ad blocker বন্ধ করুন।
    %d bloggers like this: